বুধবার, ০১ মে ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
ধ্বংসস্তূপের নিচে পচছে ১০ হাজার মরদেহ, ছড়াচ্ছে রোগ-বালাই ফিলিস্তি’নিদের সমর্থনে মালয়েশিয়ায় কেএফসি বয়কট, শতাধিক আউটলেট বন্ধ টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা ভারতের ঢাকা প্রিমিয়ার লিগে আবারও চ্যাম্পিয়ন আবাহনী শায়েস্তাগঞ্জ আইন-শৃঙ্খলা সভায় নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির হঠাৎ শিলাবৃষ্টি ও কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড নবীগঞ্জ বিধ্বস্ত শত শত বাড়ি উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে আলোচনা ও মতবিনিময় সভাঃ ৩৫ বছরের ইতিহাসে দেশে সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন বানিয়াচংয়ের সাগরদীঘিকে দখলমুক্ত করতে আবেদন

আজমিরীগঞ্জে টিএমএসএসের শাখা উদ্বোধন

রামকৃষ্ণ তালুকদার আজমিরীগঞ্জঃ উত্তর জনপদের কৃতি সন্তান, দেশের সমাজ পরিবর্তন ও নারী উন্নয়নের অগ্রদূত, বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষাবিদ, বর্তমান যুগের আলোকবতিকা, বগুড়ার অহংকার, দেশে শিক্ষা সম্প্রসারণের কিংবদন্তির নায়ক, আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের পরিচালক অধ্যাপিকা ডক্টর হোসনে আরা বেগম প্রতিষ্ঠিত শীর্ষ স্থানীয় ও জাতীয় পর্যায়ের বেসরকারি উন্নয়ন সংস্থা টিএমএসএসের আওতাধীন পরিচালিত অপারেশন-৭ সিলেট ডোমেইন নিয়ন্ত্রণাধীন হবিগঞ্জ জোনের আওতাধীন হবিগঞ্জ জেলার আজমেরীগঞ্জ উপজেলার আজমেরীগঞ্জে নতুন শাখা ২৭ ফেব্রুয়ারি আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

টিএমএসএসের হবিগঞ্জ এরিয়ার, এরিয়া প্রধান মোঃ আজিজুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নতুন শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন ও বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য দেন পূবালী ব্যাংক পিএলসি এর আজমেরীগঞ্জ শাখার, শাখা ব্যবস্থাপক এসপিও মোঃ মোমিন মিয়া।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন টিএমএসএসের অপারেশন-৭ সিলেট ডোমেইনের, ডোমেইন প্রধান উপ-পরিচালক মোঃ আসাদুল হক ও বিশিষ্ট সমাজ সেবক মোঃ কামরুজ্জামান প্রমুখ। টিএমএসএস কর্মকর্তা হবিগঞ্জ জোনের, জোন প্রধান মোঃ কাসেদুল জান্নাত বক্তব্য দেন। তিনি উপস্থিত সকলকে শুভেচ্ছা ও শুভকামনা জানান। প্রধান অতিথি বলেন টিএমএসএস একটি স্বেচ্ছাসেবী বে-সরকারি উন্নয়ন মূলক প্রতিষ্ঠান হিসাবে সারা দেশ ব্যাপী প্রত্যন্ত অঞ্চলের ভূমিহীন, দরিদ্রহীন ও সমাজের সুবিধা বঞ্চিত মানুষের মধ্যে বিভিন্ন সামাজিক ও মানবিক কর্মকান্ড পরিচালনা করছে।

এ প্রতিষ্ঠানের মাধ্যমে দেশের নানা সেবা মূলক কর্মসূচী অত্যন্ত সফলতার সাথে বাস্তবায়িত হচ্ছে। এরই ধারাবাহিকতায় এ উপজেলার আজমেরীগঞ্জ নতুন শাখা উদ্বোধনের মাধ্যমে এই এলাকার বিভিন্ন সামাজিক কার্যক্রম বাস্তবায়িত হবে।

বিশেষ অতিথি বিশিষ্ট সমাজ সেবক মোঃ কামরুজ্জামান কর্মকর্তাদের এ শাখার কর্ম এলাকায় বিভিন্ন প্রকল্প চিহ্নিত করে দ্রুত নানা প্রকল্পে কার্যক্রম পরিচালনা করার আহবান জানান। তিনি এ এলাকায় টিএমএসএসের শাখা উদ্বোধন করায় টিএমএসএসের কর্মকর্তাদের ধন্যবাদ ও কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জানান।

বিশেষ অতিথি ডোমেইন প্রধান মোঃ আসাদুল হক সদস্যদের মধ্যে ঋণ বিতরণে সতর্কতা অবলম্বন করতে কর্মকর্তাদের আহবান জানান। তিনি অপার সম্ভাবনাময় এ এলাকায় টিএমএসএসের কার্যক্রমে দ্রুত গতিশীল আনতে কর্মকর্তাদের পরামর্শ দেন। তিনি কর্মকর্তাদের সততা ও ন্যায় নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার আহবান জানান।

তিনি কর্মকর্তাদের বর্তমান যুগের সাথে তাল মিলিয়ে নিজেদের প্রস্তুত করে গড়ে তোলার প্রতি গুরুত্ব দেন। তিনি আরো বলেন তৃণমূল থেকে গড়ে ওঠা এ প্রতিষ্ঠানটিকে আরো গতিশীলতা ও বেগবান করতে আপনাদের কঠোর পরিশ্রম করতে হবে। এ সময় তিনি নতুন বছরের বার্ষিক কর্মসূচী যথাযথ পালন করার জন্য কর্মকর্তাদের প্রতি আহবান জানান।

নতুন শাখা উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে টিএমএসএসের অন্য কর্মকর্তা, নতুন শাখার এফএস, এলাকার বহুগন্যমান্য ব্যক্তিবর্গ, নানা শ্রেণী পেশার মানুষ, রাজনৈতিক নেতৃবৃন্দ, টিএমএসএসের নবাগত সদস্যবৃন্দ, এনজিও কর্মী, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।

নতুন শাখার উদ্বোধনী অনুষ্ঠানে টিএমএসএসের ১৮ জন নতুন সদস্যদের মধ্যে ১৩ লক্ষ টাকা বিনিয়োগের মাধ্যমে নতুন শাখার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন টিএমএসএসের আজমেরীগঞ্জ নতুন শাখার, শাখা প্রধান মোঃ হাফিজুর রহমান। অনুষ্ঠানটি সুষ্ঠু ও সুন্দর ভাবে সমাপ্ত হয়।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.